Kaminomoto Hair Growth Accelerator Review by Matzar Leave a comment

Hair growth accelerator চুল পড়া রোধে এবং নতুন চুল গজাতে অসম্ভব কার্যকরীএতে আছে Kujin (Sophora Radix), Kurara (Sophora Angustifolia), Enmeiso (Isodon Japonicus) এবং Rosemary ইত্যাদির নির্যাসসুদূর জাপানের মাটিতে উৎপাদিত আরো কিছু ভেষজের সমণ্বয়ে তৈরি হয় এই তেল বা টনিক।  
এটার প্রধান উপকারিতা হল, চুল পড়া সম্পূর্ণ বন্ধ করে এবং সেই সাথে মাথার তালুতে থাকা যে কোষ চুল গজানোর কাজে নিয়োজিত, সেটাকে উদ্দিপিত করেযাদের অনেক চুল পড়ে, পুরুষ বা নারী উভয়েই এই তেল ব্যবহার করে দেখতে পারেনঅবশ্যই উপকারিতা পাবেনপুরুষের চুল পড়া যদিও স্বাভাবিক, তবুও যাদের জেনেটিক কারণ ছাড়া চুল পড়ে যাচ্ছে, তারা এটা অবশ্যই ব্যবহার করুনমেয়েদের ক্ষেত্রে এটা অনেক বেশি উপকারীকারণ মেয়েদের চুল জেনেটিক কারণে পড়েনাপড়ে অন্যান্য কারণেমেয়দের চুল পড়ার কিছু কারণগুলো হচ্ছেঃ 
  • যারা হিজাব পড়েন, তাদের চুল সবসময় হিজাবের নিচে থাকেফলে চুল ঘেমে যায়এক্ষেত্রে ঠিকমত যত্ন না নিলে চুল ক্ষতিগ্রস্ত হয়।  
  • যারা বড় চুল রাখেন তাদের তুনলামূলক Hair Loss বেশী হয়ে থাকে।  
  • বাংলাদেশের আবহাওয়া চুলের জন্য বৈরীএছাড়া বাতাসে যে ধুলাবালি আছে, তা চুল পড়ার জন্য দায়ী।  
  • যারা চুলে রঙ করেন তাদের চুল পড়া সমস্যা দেখা দেয়।  

জাপানের এই কোম্পানীটি ১৯০৮ সাল থেকে এর উৎপাদন করে আসছেএর প্যাকেজিং টা একটু অন্যরকমসহসা দেখে মনে হবে কাঠের কোন বক্স দিয়ে এটা প্যাক করা হয়েছেআর প্যাকেজের এই ডিজাইন এর জন্য এটা দেখেই মনে হয় যেন, ভিতরে বিভিন্ন অর্গানিক উপাদান দিয়ে তৈরি হয়েছে এই টনিক।  


 BEAUTY CARE PRODUCTS             BABY CARE PRODUCTS             FASHION                      FOOD

পণ্যটি অরিজিনাল কিনা বোঝার জন্য প্যাকেটের গায়ে জাপানিজ ভাষায় লেখা দেখে নিতে হবেঅপরপাশে ইংরেজী ভাষায় ব্যবহারবিধিঅন্যান্য বিষয়ে বর্ণনা রয়েছে।  

  

Ingredients 
এই তেলের অন্যতম ভাল দিক হচ্ছে এটা কাচের বোতলে প্যাকেজিং হয়যার ফলে প্লাস্টিকের বোতলের যে ক্ষতিকর দিক রয়েছে তা থেকে এটা মুক্তকাচের বোতলে হবার কারণে এটা সাবধানে রাখতে হয়কারণ পড়ে গেলে ভেঙ্গে যেতে পারেএটি ১৫০ মিলি এর বোতলহাতের তালুতে তেল নিয়ে মাথায় দেয়া যায়তবে ভাল হয় তুলোর মধ্যে ৩-৪ ফোটা তেল নিয়ে মাথার তালুতে লাগালে।  
  
উপরের ছবিটা দেখুনবোতলটি দেখতে ঠিক এরকমসহজেই তুলার উপর তেল ঢেলে ফেলা যায়কোন ফোটা তেল নষ্ট হয়নাযদিও এটা প্রাকৃতিক উপাদানে তৈরি, তারপরেও এর ঘ্রাণ খুবই সুন্দর, মনকাড়া এবং মিষ্টিঅন্যান্য ভেষজ তেলে যেমন একটা উৎকট গন্ধ থাকে, এটায় তা নেইরাতে ঘুমাতে যাবার আগে এই তেল দিয়ে ঘুমালে সমস্যাতো হয়ইনাবরং ভালো বোধ হয়।  
এখন অনেকের কাছেই এই প্রশ্ন জাগা স্বাভাবিক, যে এটায় আসলেই কাজ হয়? নাকি সব ফাঁকা বুলি! আপনাদের উত্তরে আমরা বলবো, এটায় আসলেই কাজ হয়এজন্য দামবেশীতবে দাম বেশী হলেও আপনার চুলের কাছে, সৌন্দর্যের মূল্যে কাছে এটা কিছুইনা।  

ভালোদিক 
এর ঘ্রান খুবই সুন্দর এবং মাথায় একটা ঠান্ডা ঠান্ডা অনুভুতি হয় 
চুল পড়া কমায়।  
চুলের বৃদ্ধি ত্বরাণ্বিত করে।  
খুশকি দূর করে, চুলে চুলকানি টাইপ সমস্যা থাকলেও দূর হয়।  
যেগুলো অসুবিধা মনে হতে পারে    
সবখানে পাওয়া যায়না 
দাম কিছুটা বেশীতবে আপনার সৌন্দর্যের দাম কিন্তু আরো অনেক বেশীআপনার সৌন্দর্য অমূল্য সম্পদএকবার হারিয়ে গেলে আর ফিরে পাওয়া যাবেনা।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0